Daily Archives: এপ্রিল 18, 2013

এবার TECH Computer BD কে কাপিয়ে তুলুন !!!


আজকে আপনাদের সামনে একটা মজার Trick নিয়ে হাজির হলাম । এ ধরনের trick আমি এবারই প্রথম লিখছি ।আশা করি আপনাদের সবারই পছন্দ হবে এবং আপনাদের বন্ধুদেরকেও হকচকিয়ে দিতে পারবেন ।

  

  Read the rest of this entry

ডাউনলোড করুন ২০১৩ এর একটি দারুন গেম "Zack Zero"




আল্লার নাম নিয়ে আজকের এই পোস্ট শুরু করছি । আজকে আমি আপনাদের সাথে একটি গেম শেয়ার করবো , আশাকরি আপনাদের পছন্দ হবে । গেমটির সাইজ খুব বড় না মাত্র ৩৯৮ এমবি । তা হলে আর দেরিনা করে এখুন ডাউনলোড করে ফেলুন । ডাউনলোড করতে একটু নিচে যান । 

Read the rest of this entry

ডাউনলোড করুন ২০১৩ এর দারুন একটি গেম Crysis 3 ( না দেখলেই চরম মিস)


আল্লার নাম নিয়ে য়াজকের এই পোস্ট শুরু করছি। আজকে আবারও আপনাদের জন্য ২০১৩ এর দারুন একটি গেম নিয়ে এলাম , আমি আশাকরি গেম টি আপনাদের খুব ভাল লাগবে । তবে গেম টির সাইজ একটু বেশি । সে যাই হোক তো চলুন ডাউনলোড করে ফেলি গেম টি এবং উপভোগ করে । ডাউনলোড করতে নিচে যান

Read the rest of this entry

এখুনি ডাউনলোড করুন ২০১২ এর দারুন একটি গেম । ( না দেখলেই মিস )


আজকে আপনাদের সাথে শেয়ার করবো ২০১২ এর দারুন একটি পিসি গেম । গেম টির নাম Speed Most Wanted 2012 । দারুন একটি রেশিং গেম , এখনি ডাউনলোড করুন আর গেম টির মজা উপভোগ করুন । গেম টি ডাউনলোড করতে নিচে যান । 
1._downtown_fairhaven
Read the rest of this entry

আপনার Google Chrome কে দিন নতুন রূপ ।


আল্লার নাম নিয়ে আজকের এই পোস্ট শুরু করছি । আশাকরি আপনারা সবাই ভাল আছে আল্লাহ্‌ এর কাছে দোয়া করি যাতে আপনারা খুব খুব ভাল থাকেন  আমার জন্যও একটু দোয়া করবেন । সে যাই হোক আজকে আমি আপনাদের দেখাবো কিভাবে আপনার  Google Chrome এর থিম পরিবর্তন করবেন । কাজটি একদম সোজা , এর জন্য একটু নিচে যান ।

Read the rest of this entry

ডাউনলোড করুন কিছু দরকারি সফটওয়্যার ।


আল্লার নাম নিয়ে আজকের এই পোস্ট শুরু করছি । আশাকরি আপনারা সবাই খুব খুব ভাল আছেন , আর হ্যাঁ আমার তরফ থেকে রইল আপনাদের শুভ নববর্ষ এর শুভেছা । সে যাই হোক আজে আমি আপনাদের কিছু দরকারি সফটওয়্যার ডাউনলোড লিঙ্ক দেবো , সেগুল হয়তো আপনাদের কাজে আসতে পারে তাই সফটওয়্যার গুল সংগ্রহে রাখতে পারেন ।

Read the rest of this entry

ডাউনলোড করুন কিছু দারু ফাইল Recovery সফটওয়্যার তাও আবার পোর্টবেল ভার্সন ( না দেখলে চরম মিস )


আল্লার নাম নিয়ে আজকের এই পোস্ট শুরু করছি । আমারা অনেক সময় দেখি কোন ফাইল এর দরকার নেই তখুন সেই সকল ফাইল গুলকে পিসি থেকে ডিলিট করে ফেলি , কিন্তু অনেক সময় দেখা যাই সেই সকল ফাইল এর সাথে আপনার দরকারি কোন ফাইল ডিলিট হয়ে গেছে ,তখন এই সকল Recovery সফটওয়্যার এর দ্বারা সেই ডিলিট হয়ে যাওয়া ফাইল কে খুব সহজে পাওয়া যাই । আর সেই সফটওয়্যার নিয়েই আজকের আমার এই পোস্ট । আজ আমি আপনাদের কিছু দারুন Recovery সফটওয়্যার এর লিঙ্ক দেব এবং তার সব কটি পোর্টবেল ভার্সন তাই ডাউনলোড করবেন আর ফাইল Recovery করবেন। তো ডাউনলোড করার জন্য নিচে যান ।

Read the rest of this entry